• June 23, 2024

দীঘিনালায় আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণ

 দীঘিনালায় আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণ

দীঘিনালা(খাগড়াছড়ি) প্রতিনিধি: দীঘিনালা উপজেলায় শীতার্ত মানুষের মাঝে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

২৭ জানুয়ারি শুক্রবার সকাল সাড়ে ১১টায় দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সৌজন্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোহাম্মদ কাশেম, উপজেলা পরিষদ নারী ভাইস জেয়ারম্যান ও সাধারণ মহিলা আওয়ামী লীগের সভাপতি সীমা দেওয়ান, সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, মেরুং ইউনিয়র পরিষদ চেয়ারম্যান মোছা: মাহমুদা বেগম লাকী প্রমূখ।

এসময় উপজেলার আওয়ামীলীগ কার্যালয়ে শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের মাধ্যমে ৮শতাধিক শীতবস্ত্র কম্বল  বিতরণের  জন্য পাঠানো হয়। শীতবস্ত্র বিতরন কালে কুজেন্দ্র লাল ত্রিপরা এমপি বলেন, শেখ হাসিনা সরকার সব সময় সবার কথা চিন্তা করেন। সবাই যেন ভলো ভাবে বেঁচে থাকতে পারে তার জন্য ঘর তৈরি করে দিচ্ছে, দেশের মানুষের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এই সকল উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারকে বার বার ক্ষমতায় আনতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post