খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় ছাত্রী ধর্ষনের পর হত্যার প্রতিবাদে বৃহস্পতিবার কালো ব্যাজ ধারণ

খাগড়াছড়ি প্রতিনিধি: দীঘিনালার ৯ মাইল এলাকার পঞ্চম শ্রেণীর ছাত্রী পুনাতি ত্রিপুরা কে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে উত্তাল পার্বত্য জেলা খাগড়াছড়ি। সোমবার (৩০জুলাই) সকাল থেকে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের ব্যানারে বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা সংহতি জানিয়ে রাস্তায় নেমে এসে বিক্ষোভ করে।

শাপলা চত্বরে আয়োজিত মানববন্ধন থেকে অভিলম্বে ধর্ষকদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শান্তির দাবীতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং  আগামী বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে কালো ব্যাজ ধারণ কর্মসূচি ঘোষণা করেন শিক্ষক নেতারা। পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারক লিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, শনিবার দুপুরে কোন এক সময় দুর্বৃত্তরা পুনাতি ত্রিপুরাকে ধর্ষনের পর ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। জুম থেকে মা বাসায় ফিরে মেয়েকে না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর একটি পাহাড়ী ছড়ার পাশে জঙ্গলে দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ রাত সাড়ে ১১টায় নয়মাইলের তপন কুমার কার্বারী পাড়া এলাকা থেকে পুনাতি ত্রিপুরার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।