দীঘিনালায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাইনী ফাউন্ডেশনের সংবর্ধনা     

খাগড়াছড়ি প্রতিনিধি: দীঘিনালায় এসএসসি পরীক্ষায় জিপিএ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন মাইনী ফাউন্ডেশন। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উপজেলার উদাল বাগান উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।
মাইনী ফাউন্ডেশনের সহ সভাপতি দীঘিনালা সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ তরুণ কান্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, দক্ষ ও মেধা সম্পন্ন জাতি গঠনে মানসম্মত ও গুনগত শিক্ষার কোনো বিকল্প নেই। তাই দক্ষ ও মেধা সম্পন্ন জাতি গঠনে ছাত্র শিক্ষক অভিভাবক সবাইকে একযোগে কাজ করতে হবে। পরিশেযে শান্তি সম্প্রতি এবং উন্নয়নের স্বার্থে পারষ্পরিক ভ্রাতৃত্ববোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি অনুরোধ জানান। সমাবেশে সাবেক মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাধন বিকাশ চাকমা, মাইনী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক অরুন চাকমা ও একাডেমিক সুপারভাইজার মামুন আব্দুল্লাহ বক্তব্য রাখেন। সমাবেশ শুরুর আগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে জিপিএ ৫ প্রাপ্ত ২৩ জন মেধাবী শিক্ষার্থীকে ফুল দিয়ে বরন করে নেয় উদাল বাগান উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
পরে প্রধান অতিথি হাজী মোহাম্মদ কাশেম তাদের হাতে মাইনী ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট ও প্রশংসাপত্র তুলে দেন। এসময় দীঘিনালা ইউপি চেয়ারম্যান চন্দ্র রঞ্জন চাকমা,বাবুছড়া ইউপি চেয়ারম্যান গগন বিকাশ চাকমা ও চাকমা সাংস্কৃতিক গোষ্ঠীর পরিচালক আনন্দ মোহন চাকমাসহ বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

Read Previous

রামগড়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

Read Next

মাটিরাঙ্গায় আওয়ামীলীগের সমাবেশ অনুষ্ঠিত