খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় জোনের উদ্যোগে অসহায় পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: দীঘিনালায় সেনা জোনের জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে দীঘিনালা জোন সদরে অসহায় ব্যক্তিদের মাঝে নগদ অর্থ সহায়তা তুলে দেন জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল রুম্মন পারভেজ পিএসসি।

নগদ অনুদান হাতে পেয়ে, বোয়ালখালী ইউনিয়নের প্রদীপ বড়ুয়া জানান, টাকার অভাবে আমার মৃত মায়ের সৎকার পরবর্তী আনুষ্ঠানিক কর্ম করতে পারিনি। জোন থেকে সহায়তা পেয়ে এখন সৎকার পরবর্তী আনুষ্ঠানিক কর্ম করতে পারবো।

এদিকে, জহুরা বেগম বলেন, আমার ছেলে এইচএসসি পরীক্ষার্থী, ফরম পূরণ করতে পারছিনা। তাই জোন থেকে নগদ অনুদান পেয়ে ভালো লাগছে, ছেলের ফরম পূরণ করা যাবে।

উত্তর রশিক নগর এলাকার আমিরুল ইসলাম জানান, আমার ছেলে সোহেল রানার (৩) জন্ম থেকেই পায়ুপথ নেই। তাই তার পায়খানা করা খুব কষ্ট হচ্ছিল। আর্থিক অভাবে চিকিৎসা করাতে পারছি না। জোন থেকে চিকিৎসা সহায়তা পেয়েছি, এখন উন্নত চিকিৎসা করাতে পারবো।

এব্যাপার দীঘিনালা জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রুম্মন পারভেজ পিএসসি বলেন, দীঘিনালা জোন সব সময় আপনাদের পাশে আছে, ভবিষ্যতে পাশে থাকবে। এসময় তিনি আরো বলেন, আজকে যে সহযোগিতা প্রদান করেছি, তার ফলোআপ জানাবেন, যদি কাজ সম্পন্ন হতে আরো সহযোগিতা লাগে আমরা সহযোগিতা করবো।