• June 24, 2024

দীঘিনালায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা

 দীঘিনালায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি : ‘বাংলাদেশের স্বাধীনতা পূর্ণতা পায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে। যুদ্ধবিধ্বস্ত একটি দেশের মানুষ ফিরে পায় সামনে অগ্রসর হওয়ার প্রেরণা। বঙ্গবন্ধু আজ আমাদের মধ্যে নেই। কিন্তু তার নীতি ও আদর্শ রয়ে গেছে। সেই আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে আমরা তাকে শ্রদ্ধা জানাতে পারি। গড়ে তুলতে পারি তার স্বপ্নের সোনার বাংলা।’

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে জেলার দীঘিনালা উপজেলায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম এই কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীর জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সমৃদ্ধ সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্য সামনে রেখেই এগিয়ে যাচ্ছেন। এক্ষেত্রে সকলের উচিত নিজ নিজ জায়গা থেকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করা। দেশপ্রেম অটুট রেখে এগিয়ে গেলেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে ।

মঙ্গলবার সকালে দীঘিনালা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ, জাতীয় ৪ নেতা ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, সহ সভাপতি নিউটন মহাজন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, রহমান কবির রতন, রওশন আলী ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিক, মোঃ বারেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সভাপতি সীমা দেওয়ান, সাধারন সম্পাদক ও মেরুং ইউপি চেয়ারম্যান মাহমুদা বেগম লাকি, উপজেলা যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post