Homeস্লাইড নিউজশিরোনাম

দীঘিনালায় বিপুল পরিমাণ গুলি ও সরাঞ্জামাদি উদ্ধার, আটক ১

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ’র এক সহযোগীর বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গুলি ও মোবাইল ফোনের ইন্ডিয়ান সীম, বিপ্লবি বইসহ বিভিন্ন

মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত
খাগড়াছড়িতে দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে সেলাই মেশিন, সাংস্কৃতিক সামগ্রী এবং নগদ অর্থ প্রদান
মানিকছড়ির রাস্তা-ঘাট-সেতু কালর্ভাট নির্মাণে জনপদে আশার আলো

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ’র এক সহযোগীর বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান গুলি ও মোবাইল ফোনের ইন্ডিয়ান সীম, বিপ্লবি বইসহ বিভিন্ন সরাঞ্জামাদি উদ্ধার করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী। এ ঘটনায় জড়িত সন্দেহে একজন আটক করা হয়েছে।

২৩ এপ্রিল সোমবার বিকালে উপজেলার কবাখালি ইউনিয়নের কৃপাপুর ডাঙ্গাবাজারের পাশে প্রীতি বিকাশ চাকমা ওরফে ডাঃ প্রীতির (৪০) বাড়িতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করে সেনাবাহিনী। সেনাবাহিনীর আগমন দেখতে পেয়ে প্রীতি পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে দাবী করেছে সেনাবহিনী।  তবে সেখান থেকে সুপ্রিয় চাকমা নামের এক যুবককে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

উদ্ধারকৃত গুলির মধ্যে রয়েছে, এসএমজি/এলএমজি’র গুলি ১৫৬ রাউন্ড, এমজি’র গুলি ৯০ রাউন্ড এবং নাইন এমএম পিস্তলের গুলি ১০৪ রাউন্ড। এছাড়া ৩টি ওয়ারলেস সেটের এন্টিনা, একটি রাম দা, ভিসা কার্ড, মাষ্টার কার্ড, মোবইলের ইন্ডিয়ান বেশ কিছু সীম, মোবাইল ফোন এবং বিপ্লবি বই।

দীঘিনালা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল ফোরদৌস মাহমুদ জিয়া উদ্দিন জানান, গোয়েন্দা তথ্যে জানতে পারেন প্রীতি বিকাশ চাকমা ইউপিডিএফ (প্রসিত) স্বশস্ত্র বাহিনীর একজন সহযোগী। ইউপিডিএফ নিরাপদ আশ্রয় হিসেবে তাঁর ঘরে গুলিসহ সরাঞ্জামাদি মজুদ রাখে। এমন তথ্যের ভিত্তিতে তল্লাশি চালানো হয়। তাঁর ঘরে মাটির নিচে প্লাষ্টিকের কৌটায় রাখা অবস্থায় গুলি ও এন্টিনা উদ্ধার করা হয়। এবং পাশের কামিনী মাষ্টারের বাড়ি থেকে বাকি সরাঞ্জাম উদ্ধার করা হয়।