দীঘিনালায় বিশ্ব রেড রেড ক্রিসেন্ট দিবস পালিত

দীঘিনালা: দীঘিনালা উপজেলায় ৮মে বিশ্ব রেড ক্রস/রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায়  র‍্যালী অনুষ্ঠিত হ

প্রথমদিনে খাগড়াছড়িতে টিকা পেলো ৪৭৫জন, টার্গেট পূরণ হয়নি
ক্যান্সার রোগীর চিকিৎসা সেবায় মহালছড়ি সেনাবাহিনী
মানিকছড়ি আওয়ামীলীগ অফিসের সামনে পেট্টোল বোমা বিস্ফোরণ: ছাত্রলীগের মিছিল

দীঘিনালা: দীঘিনালা উপজেলায় ৮মে বিশ্ব রেড ক্রস/রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায়  র‍্যালী অনুষ্ঠিত হয়। র‍্যালীটি উপজেলা  শিল্পকলা একাডেমী থেকে কলেজ মোড় পদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয় পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের সাবেক যুব প্রধান ও যুব উপদেষ্টা সুমন চন্দ্র নাথ প্রবীর এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আরিফ ইকবাল, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, দীঘিনালা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. মেহেদি হাসান, কবাখালী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান জীবন প্রমুখ। এসময় দীঘিনালা ইউনিটের উপ-যুব প্রধান সুজল চৌধুরী, ক্রিড়া ও সংস্কৃতি বিভাগীয় প্রধান মো. জুলহাস, বন্ধুত্ব বিভাগীয় প্রধান হাসান মুর্শেদ রিফাত, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান মো. হানিফ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সভার সঞ্চালনা করেন যুব রেড ক্রিসেন্ট দীঘিনালা উপজেলা ইউনিটের জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় প্রধান দিদারুল আলম রাফি। আলোচনা সভায় জন্মবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় ও রচনা প্রতিযোগিতা এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

রচনা প্রতিযোগীতায় অংশ নেয় দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় ও দীঘিনালা মডেল বালিকা উচ্চ বিদ্যালয় এবং চিত্রাঙ্কন প্রতিযোগীতায় অংশ নেয় কবাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়।