• July 24, 2024

দীঘিনালায় সম্প্রসারিত উপজেলা প্রশাসনিক ভবন উদ্বোধন করলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

মোঃ আল আমিন: দীঘিনালায় উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় ‘সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য ও শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি প্রধান অতিথি এবং খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে যৌথভাবে ”সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম” উদ্বোধন করেন।
পরে এক আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হাসান আরিফ।
সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম এবং উপজেলা সহকারি কমিশনার ( ভূমি ) গাজালা পারভিন রুহি।
অনুষ্ঠানে প্রধান অতিথি “ক্যানসার, লিভার সিরোসিস, কিডনি, জন্মগত হ্রদ রোগে আক্রান্ত ও স্ট্রোকে প্যারালাইজড” রোগী নাছির উদ্দিন, বরদেন্দু চাকমা, কাকলি চাকমা, জগৎ জ্যোতি চাকমা, তোফাজ্জল হোসেন, বিমলেন্দু চাকমা, তুষার কান্তি চাকমা এবং মোস্তফা মীর সহ ৯ জনকে ৫০ হাজার টাকার করে সাড়ে ৪ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।
উল্লেখ্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে ৪কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয়, এ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post