খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদস্লাইড নিউজ

দীঘিনালায় সূর্যের হাসি ক্লিনিকে বিনামূল্যে চিকিৎসা

মোঃ আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় মাহে রমজান উপলক্ষে সপ্তাহব্যাপী হতদরিদ্রের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ এবং ইফতার মাহফিলের আয়োজন করেছে এনজিও সংস্থা সূর্যের হাসি ক্লিনিক। বুধবার সন্ধ্যায় সেবা সপ্তাহের সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দীঘিনালা উপজেলা পরিষদ চেয়ারম্যান নব কমল চাকমা।

সূর্যের হাসি কমিউনিটি সাপোর্ট গ্রুপের সহসভাপতি নরেন্দু বিকাশ চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ একরামুল অাজম, সূর্যের হাসি কমিউনিটি সাপোর্ট কমিটির সদস্য এবং অবসরপ্রাপ্ত শিক্ষক রঞ্জন কুমার চাকমা, সূর্যের হাসি কমিউনিটি সাপোর্ট গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ এবং সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার তরুণ জ্যোতি চাকমা প্রমূখ।

গত রবি, সোম এবং মঙ্গলবার চিকিৎসা নিতে উপজেলার কুমিল্লা টিলার থেকে নুরজাহান বেগম, নোয়াখালী টিলার কোহিনুর আক্তার এবং মিলনপুর এলাকার ময়তি জানান, বিনা মূল্যে চিকিৎসা ও সাথে ওষুধ দিচ্ছেন এমন খবর পেয়ে বিভিন্ন সমস্যা নিয়ে তারা চিকিৎসা নিতে এসেছে এবং তারা বিনা মূল্যে চিকিৎসা ও ওষুধ পেয়েছেন অনেক উপকৃত হয়েছেন।

সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার তরুণ জ্যোতি চাকমা জানান, প্রায় দুই শতাধিক রোগী আমাদের এখানে চিকিৎসা সেবা নিয়েছেন এবং বিনা মূল্যে ওষুধ পেয়েছেন। যারা চিকিৎসা সেবা নিতে এসেছেন তারা খুবই হতদরিদ্র পরিবারের রোগী।