• May 22, 2024

দীঘিনালায় সেনাবাহিনীর রিক্রুট ব্যাচ’র শপথ গ্রহণ ও কুচকাওয়াজ

স্টাফ রিপোটারঃ– বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১১.৩০ টার দিকে খাগড়াছড়ি’র দীঘিনালা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডহক ফরমেশন রিক্রুট ট্রেনিং সেন্টারে নবিন সেনাসদস্যদের শপথ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবীন সৈনিকদের উদ্দেশ্যে বক্তব্য ও পুরস্ককার বিতরণ করেণ বাংলাদেশ সেনাবাহিনীর ২০৩ পদাতিক ব্রিগেডের ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক। তিনি প্রশিক্ষিত নবীন সেনা সদস্যদের উদ্দ্যেশ্যে বলেন, দেশ ও জাতির প্রয়োজনে কঠিন প্রশিক্ষণকে কাজে লাগিয়ে সেনাবাহিনীতে নিজেদের আলোকিত হবার সুযোগ রয়েছে। আদর্শ ও নির্ভীক সৈনিক হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে হবে।

আত্মবিশ্বাস নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে দক্ষ সেনাসদস্য হিসেবে নিজেদের গড়ে তোলার আহ্বান জানান তিনি।  নবীন সৈনিকরা স্ব-স্ব ধর্মগ্রন্থে হাত রেখে দেশ মাতিৃকার জন্য জীবন উৎসর্গ, শৃঙ্খলা ও দায়িত্ব পালনের শপথ গ্রহণ করেন। এর আগে ট্রেনিং সেন্টারের প্যারেড ফিল্ডে নবীন সৈনিকদের শপথ বাক্য পাঠ করান ট্রেনিং সেন্টারের প্রধান তত্ত্বাবধায়ক লে: কর্ণেল জয়নুল আবেদীন চিশতী। পরে প্রধান অতিথি নবীন সৈনিকদের কুজকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন এবং ট্রেনিং চলাকালীন প্রশিক্ষণে শ্রেষ্ঠতা অর্জনকারী কোম্পানী ও সৈনিকদের পুরস্কৃত করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post