দীঘিনালায় স্বেচ্ছা শ্রমে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের শুকনাছড়ি গ্রামে বৌদ্ধ যুব ঐক্য পরিষদ সমবায় সমিতি লিঃ উদ্যোগে গ্রামবাসীদের স্বেচ্ছা শ্রম

নিয়োগ ও বাতিল সিদ্ধান্তের প্রতিবাদে খাগড়াছড়িতে হেডম্যান-কার্বারীদের মানববন্ধন
খাগড়াছড়ি আসনে পূণঃ ভোট গ্রহণের দাবি বিএনপি প্রার্থীর
গুইমারাতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের শুকনাছড়ি গ্রামে বৌদ্ধ যুব ঐক্য পরিষদ সমবায় সমিতি লিঃ উদ্যোগে গ্রামবাসীদের স্বেচ্ছা শ্রমে তৈরি করা ৩শ ফুট পাকা রাস্তা আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়েছে। রবিবার বিকেল ৪টায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে এ রাস্তার উদ্ভোধন করেন দীঘিনালা উপজেলা ভাইস চেয়ারম্যান সুষময় চাকমা।

এসময় তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলে যেখানে সরকারী সহায়তা এখনো পৌছেনি, সে অঞ্চলের লোকদের সহায়তা করার অংশ হিসেবে এই প্রথম দীঘিনালা বাবুছড়ার একটি প্রত্যন্ত অঞ্চল শুকনাছড়ি গ্রামের ভিতরে ৩শ ফুট পাকা রাস্তা তৈরি করে দিয়েছে। এ গ্রামে তারা আরো একটি কমিউনিটি সেন্টার নির্মাণের কাজ হাতে নিয়েছে, সম্প্রতি এ কাজ শুরু হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ জহুর লাল চাকমা ও উপজেলা কৃষি কর্মকর্তা এমএম শাহনেয়াজ, উপজেলা সমবায় কর্মকর্তা ত্রিরতন চাকমা, যমচুগ বনাশ্রম কেন্দ্রের পরিচালনা কমিটির সদস্য যুবক চাকমা, সাজেক গ্রামের কারবারী (গ্রাম প্রধান) অরুনাময় চাকমা, দীগিনালা বনবিহার পরিচালনা কমিটির সদস্যা মল্লিকা চাকমা প্রমুখ।