দীঘিনালায় ৩৬ জন মেয়রকে সংবর্ধনা

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় দেশের বিভিন্ন পৌর সভার ৩৬ জন মেয়রের সাজেক যাত্রাপথে দীঘিনালায় তাদের শুভেচ্ছা জানান এলাকাবাসী। উপজেলার বোয়ালখাল

রামগড়ে পুলিশের অভিযানে ৩ শিলং জুয়াড়ী আটক
মুজিব বর্ষ উপলক্ষে রামগড়ে কৃষকের মাঝে বিভিন্ন জাতের চারা বিতরণ
মানিকছড়িতে রেড ক্রিসেন্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালায় দেশের বিভিন্ন পৌর সভার ৩৬ জন মেয়রের সাজেক যাত্রাপথে দীঘিনালায় তাদের শুভেচ্ছা জানান এলাকাবাসী। উপজেলার বোয়ালখালী নতুন বাজারে শুভেচ্ছা জানানোর সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব আলম, সাথে আওয়ামীলীগ নেতা মিলন ফরাজি, বিল্লাল হোসেন, সফিকুল ইসলাম সফি, মোঃ জামাল, মোঃ সোহাগ, মোঃ মজিবুর রহমান সহ কয়েক শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় চাকমা সাংস্কৃতিক গোষ্ঠীর কয়েকজন কর্মী উপস্থিত থেকে অতিথিদের ফুলের শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, উন্নয়ন প্রকল্প পরিদর্শনে দেশের বিভিন্ন পৌর সভার ৩৬ জন মেয়র দুইদিনের সফরে খাগড়াছড়িতে আসেন। তারা রবিবার সকালে খাগড়াছড়ি পৌর সভার প্রায় ৫২ কোটি টাকার গৃহীত ও বাস্তবায়িত রাজস্ব এবং ইউজিপ প্রকল্প উদ্বোধন ও পরিদর্শন করেন।
সোমবার সাজেক যাত্রাপথে মেয়রদের সাথে খাগড়াছড়ির মেয়র রফিকুল আলম, রাঙ্গামাটির মেয়র আকবর হোসেন ও বান্দরবনের মেয়র মোঃ ইসলাম বেবি এবং খাগড়াছড়ি জেলার সাবেক সাংসদ যতিন্দ্র লাল ত্রিপুরা সাথে ছিলেন।