খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনে চট্টগ্রাম রেঞ্জের উপ- মহাপরিচালক

মোঃ আল আমিন, দীঘিনালা: শান্তি শৃঙ্খলা উন্নয়ন সর্বত্র আমরা। এই শ্লোগান নিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এগিয়ে চলছে দুর্বার গতিতে। এরই ধারাবাহিকতায় গত ২২ আগষ্ট খাগড়াছড়ির দীঘিনালার ছোটমেরুং এ অবস্থিত ৩ আনসার ব্যাটালিয়ন পরিদর্শনে আসেন বাহিনীর চট্টগ্রাম রেঞ্জ এর উপ- মহাপরিচালক মোঃ শাহবুদ্দিন, বিএএমএস পিএএমএস, রবিবার চট্টগ্রাম রেঞ্জের উপ- মহাপরিচালক পরিদর্শন উপলক্ষে ৩ আনসার ব্যাটালিয়ন প্রস্তুত থাকে।

প্রথমে ফুল দিয়ে বরণ করেন ব্যাটালিয়ন অধিনায়ক জনাব চন্দন দেবনাথ, সিনিয়র সহকারী পরিচালক জনাব মোঃ ইসমাইল হোসেন, কোম্পানি কমান্ডার রাজীব হোসাইন, সকল পদবীর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। পরবর্তীতে স্টক টেকিং এর সকল কাজ সম্পন্ন করেন। পরে ব্যাটালিয়নের সকল উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন এবং ভূয়সী প্রশংসা করেন। পরে ব্যাটালিয়নের সকল সদস্যদের মধ্যে দরবার নেন, কুশল বিনিময় করেন এবং দিক- নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।

দরবারে উপ- মহাপরিচালক তাঁর বক্তব্য বলেন আনসার বাহিনী বর্তমান সরকারের সময়ে জনগনের জন্য সফলতার সহিত কাজ করে যাচ্ছে এবং বর্তমান মহাপরিচালকের নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে। আদর্শ ব্যাটালিয়নের সকল গুনাবলী ৩ আনসার ব্যাটালিয়নের সকল কার্যক্রমে রয়েছে। এ ধারা অব্যাহত থাকবে এবং আমরা জনগনকে খুব কাছ থেকে সেবা দিতে পারবো এ বলে বিশ্বাস করি।

পরে উপ-মহাপরিচালক পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন এবং ব্যাটালিয়ন, ব্যাটালিয়নের অধিনায়ক ও সকল কর্মকর্তা কর্মচারীর উত্তরোত্তর সাফল্য কামনা।