• June 18, 2024

দীঘিনালা থানা বাজারে ৬ দোকান ভষ্মিভূত

 দীঘিনালা থানা বাজারে ৬ দোকান ভষ্মিভূত

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালা থানা বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুুড়ে ছাই হয়ে যায়। গত সোমবার মধ্যরাতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

জানা যায়, গত সোমবার রাত পৌনে একটার সময় আব্দুল এর জুতার দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়৷ মুহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় সাহাব উদ্দীনের পেয়াজ রসুন আড়ত, বিকাশের মুদি মালের দোকান,  ছৈয়দ নিজামের হার্ডওয়্যার ও সিগারেটের এজেন্ট দোকান, নুরুল ইসলামের স্টেশনারি দোকান এবং আশিষ ধরের জুয়েলারি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে জুয়েলারি দোকানের যাবতীয় জিনিষপত্রসহ রক্ষা করতে পারলেও বাকী সব পুড়ে ছাই হয়ে যায়। তাৎক্ষনিক মুহুর্তে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয় জনতার পাশাপাশি সহযোগীতা করে।

দীঘিনালা থানা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি’র সভাপতি নুর নবী জানান, ৬ টি দোকান সম্পন্ন পুড়ে গেছে, আগুন নিভানোর স্বার্থে একটি দোকান ভেঙ্গে ফেলা হয়েছে এতে করে মোট ৭ টি দোকান ক্ষতিগ্রস্ত হয়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় কোটি টাকা। দীঘিনালা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোহাম্মদ নূরের নবী জানান, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। এসময় ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষয়ক্ষতি তদন্ত সাপেক্ষে বলা যাবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post