• July 27, 2024

দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স-মাহবুব আলম হানিফ এমপি

খাগড়াছড়ি প্রতিনিধি: দেশের মানুষের উন্নয়ন ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছে বাংলাদেশ আওয়ামীলীগ মন্তব্য করে আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি বলেছেন, এ দেশের উন্নয়নে বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। আর এ দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স। দল নয়, সর্বস্তরে এ অভিযান চলতে থাকবে। দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ির ঐতিহাসিক স্টেডিয়ামে এ সম্মেলনের আয়োজন করা হয়। শুরুতে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের আনুুষ্ঠানিকতা শুরু হয়। পরে বেলুন উড়িয়ে জেলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি মাহবুব আলম হানিফ এমপি।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আ’লীগের উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে দশ হাজারেরও বেশি নেতাকর্মী অংশ নিয়েছেন।

২য় অধিবেশনে সাবেক সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরাকে পুনরায় সভাপতি, নির্মলেন্দু চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং দিদারুল আলমকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post