• May 22, 2024

দুল্যাতলী ইউনিয়ন’র ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার: জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় ২নং দুল্যাতলী ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ২৮ মে মঙ্গলবার দুল্যাতলী ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে এ বাজেট ঘোষণা করা হয়।

দুল্যাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ত্রিলন চাকমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি উপজেলা কৃষি কর্মকর্তা মো: সফিকুল ইসলাম ভূইয়া, রাঙ্গামাটি ইউনিসেফ’র প্রোগ্রাম অফিসার মিস লিনা জেসমিন লুসাই। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্তি দায়িত্বরত ইউপি সেক্রেটারী কমল কৃষ্ণ চাকমা। অনুষ্ঠানে দুল্যাতলী ইউনিয়নের ইউপি সদস্য, হেডম্যান-কার্বারী, শিক্ষক, ছাত্র-ছাত্রী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

২০১৯-২০২০ অর্থ বছরের সর্বমোট সম্ভাব্য প্রস্তাবিত আয় ধরা হয়েছে ৯৯লাখ ৫১হাজার ৬০০ টাকা। ব্যয় ধরা হয়েছে ৯৮লাখ ৭৬হাজার ৬০০টাকা এবং উদ্ধৃত্ত ৭৫হাজার টাকা। বিগত ২০১৮-২০১৯ অর্থ বছরের আয় ধরা হয়েছিল ৮২লাখ ৬৫হাজার ১৩১ টাকা। ব্যয় ধরা হয়েছিল ৮২লাখ টাকা এবং উদ্ধৃত্ত ৬৫হাজার ১৩১ টাকা। চলতি অর্থ বছরে প্রায় ১৭লাখ টাকা বেশি ব্যয় ধরা হয়েছে। শেষে এলজিএসপি প্রকল্পের আওতায় বেকার নারীদের মধ্যে সেলাই মেশিন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

 

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post