• July 17, 2024

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে দীঘিনালা থানা পুলিশের বাজার মনিটরিং

 দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে দীঘিনালা থানা পুলিশের বাজার মনিটরিং

মো: আল আমিন, দীঘিনালা: পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে প্রতি বছর বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি পায়। আর তাই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পুলিশ প্রশাসন। তারই অংশ হিসেবে ২৩ মার্চ বৃহস্পতিবার সকালে দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলীর নের্তৃত্বে উপজেলার থানা বাজার, বোয়ালখালী নতুন বাজার সহ আশপাশের দ্রব্যের দোকানগুলোতে মনিটরিং করা হয়।

এসময় প্রতিটা মুদি দোকান, মাছ-মাংস, বিভিন্ন জাতের মুরগির দোকান মনিটরিং সহ সঠিক ওজন দেয়া, মেয়াদ উত্তীর্ণ দ্রব্য বিক্রি না করা এবং দ্রব্যের দৈনিক মূল্য তালিকা রাখার পাশাপাশি কেহ যেন দ্রব্য মূল্য নিয়ে কোনো অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সে বিষয়ে নির্দেশনা দেয়া হয় এবং মাইকিং করা হয়। দীঘিনালা থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী বলেন, প্রতিটি দোকানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য তালিকা প্রদর্শন করতে হবে।

দ্রব্যমূল্য বৃদ্ধি, খাদ্যের অপর্যাপ্ততা ইত্যাদি বিষয়ে গুজব ছড়িয়ে কেউ যাতে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেদিকে কঠোর নজরদারী করবে পুলিশ। যদি কেউ বাজার অস্থীতিশীল করার চেষ্টা করে তাহলে আইন অমান্যকারীদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে পুরো মাস ব্যাপী পুলিশের মনিটরিং অব্যহত থাকবে বলেও তিনি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post