খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে লক্ষ্মীছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার: গ্যাস, পানি, বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য অস্বাভাবিক হারে বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন।

লক্ষ্মীছড়ি উপজেলা দলীয় কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের মূল সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মো. ফোরকান হাওলাদার।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, দফায় দফায় গ্যাস, পানি ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের জীবনকে দুর্বিষহ করে ফেলেছে অথচ সরকার নির্বিকার ভূমিকা পালন করছে। ভোটারবিহীন সরকারের জনগণের কাছে কোনো দায়বদ্ধতা না থাকায় চাল, ডাল, তেল, সবজির মূল্য বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষ বিশেষ করে কৃষক, শ্রমিক মেহনতি মানুষের প্রকৃত আয় মারাত্মকভাবে হ্রাস পাচ্ছে। হামলা,মামলা করে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবেনা উল্লেখ করে আঘাত আসলে পাল্টা আঘাত করা হবে হলেও হুশিয়ার করেন বক্তারা।

উপজেলা যুবদলের সহসভাপতি এআর খান শাহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক  মো. মোবারক হোসেন, উপজেলা বিএলপির সিনিয়র সহসভাপতি মো. দেলোয়ার হোসেন ফরাজী উপজেলা যুবদলের আহবায়ক মো. মকবুল আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম, যুগ্ম সম্পাদক মো. সামশুল ইসলাম, যুবদলের সদস্য সচিব শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক উথোয়াই চিং মারমা উত্তম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. রিয়াজ, কৃষকদলের সভাপতি কামাল হোসেন ফারুকসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।