• May 23, 2024

ধর্ষণের অভিযোগে খাগড়াছড়িতে আটক ১

 ধর্ষণের অভিযোগে খাগড়াছড়িতে আটক ১

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়িতে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মো. হাবিবুর রহমান প্রকাশ হাফিজ (১৯) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক হাবিবুর উপজেলার পান্নাবিল ভোলাইয়াপাড়া এলাকার বাসিন্দা মো. ওমর ফারুকের ছেলে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বড়বিল এলাকায় ভিকটিমের নানির বাড়িতে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ভিকটিম তার নানির বাড়িতে বসবাস করতেন। ঘটনার এক সপ্তাহ পূর্বে ভিকটিমের সাথে মানিকছড়ি ডিসি পার্কে পরিচয় হয় অভিযুক্ত হাবিবুরের। সেই সূত্র ধরে গত ২৫ শে ডিসেম্বর সোমবার রাতে ভিকটিম তার নানির বাড়িতে একলা থাকার সুযোগে ভিকটিমকে ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে চলে যায় হাবিব। একইভাবে ২৬শে ডিসেম্বর মঙ্গলবার রাতে আবারও ভিকটিমের নানির বাড়িতে গিয়ে ভিকটিমকে ধর্ষনকালে আশপাশের লোকজন তাঁর (হাবিবুরের) উপস্থিত টের পাওয়া সে দৌড়ে পালিয়ে যায়।

এঘটনা পর ভিকটিমের মামা মো. রুবেল হোসেন বাদী হয়ে অভিযুক্তের বিরুদ্ধে বুধবার (২৭ ডিসেম্বর) থানায় ধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্তকে আটক করে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, ভিকটিমের মামা রুবেল হোসেন (২৮) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। বুধবার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ও গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post