ধর্ষণের মামলায় এক জনের যাবজ্জীবন কারাদন্ড, ১০ লক্ষ টাকা অর্থদন্ড

ধর্ষণের মামলায় এক জনের যাবজ্জীবন কারাদন্ড, ১০ লক্ষ টাকা অর্থদন্ড

খাগড়াছড়ি প্রতিনিধি: ধর্ষণের মামলা প্রমানিত হওয়ায় একজনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ লক্ষ টাকা অর্থদন্ড করেছে খাগড়াছড়ি জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব

খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক ও গণসংযোগ
খাগড়াছড়িতে যুব রেড ক্রিসেন্টের ইফতার মাহফিল
গুইমারাতে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে ১লক্ষ টাকা জরিমানা

খাগড়াছড়ি প্রতিনিধি: ধর্ষণের মামলা প্রমানিত হওয়ায় একজনকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ লক্ষ টাকা অর্থদন্ড করেছে খাগড়াছড়ি জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক মোহাং আবু তাহের। সাজাপ্রাপ্ত আসামী জেলার মাটিরাঙা উপজেলার রমিজ কেরানী পাড়া এলাকার মৃত নুর আহম্মেদের ছেলে শাহ আলম (৫৫)।

একই মামলায় ভিকটিমকে মারধোর করার অভিযোগে তৎকালীন মাটিরাঙা পৌরসভার ৪নং ওয়ার্ডের কমিশনার নুরুল ইসলাম পিসিকে ১ বছরের কারাদন্ড ও ১হাজার টাকা অর্থদন্ড করা হয়। নুরুল ইসলাম পিসি মাটিরাঙা উপজেলার আদর্শ গ্রাম এলাকার মৃত রঙ্গু মিয়ার ছেলে। ২৮ সেপ্টেম্বর বুধবার বেলা ১টার দিকে এই রায় ঘোষণ করা হয়। খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো জানান একটি মেয়েকে জোর করে ধর্ষন ও মারধোরের অভিযোগে ১২/১০/২০১৩ইং তারিখে সংশ্লিষ্ট মাটিরাঙা থানায় মামলা করে ভিকটিমের পিতা নুরুল করিম পাটোয়ারী।

এই মামলায় ১৩/০৩/২০১২ইং তারিখে অভিযোগ গঠনের পরে আদালত ৯জন সাক্ষীর জবানবন্ধী গ্রহন করে। সাক্ষ্য প্রমানে শতভাগ প্রমানিত হওয়ায় দুজনকে সাজা দিয়েছেন আদালত। আসামীপক্ষের আইনজীবী আরিফ উদ্দিন বলেন আসামীগণ ন্যায় বিচার পায়নি। রায়ে আসামী পক্ষ অসন্তুষ্ট এবং এই রায়ের বিরূদ্ধে তারা উচ্চাদালতে যাবেন।