• July 27, 2024

নতুন পোশাক ও ঈদ সামগ্রী বিতরণ করলেন গুইমারা রিজিয়ন কমান্ডার

মোঃ শাহ আলম, গুইমারা: ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। আর ঈদ আনন্দে নতুন পোষাক একটি অপরিহার্য অনুসঙ্গ। কিন্তু আমাদের দেশ হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষ ঈদে নতুন পোষাক ও ঈদ সামগ্রী কেনার সামর্থ্য না থাকায় ঈদের দিনেও নতুন পোষাক থেকে বঞ্চিত। আসন্ন ঈদুল ফিতরের ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করতে পাহাড়ে বসবাসরত নিন্ম আয়ের মানুষের পাশে দাড়িয়েছেন ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম।

গুইমারা রিজিয়নের উদ্যোগের রিজিয়নের আওতাধীন বিভিন্ন এলাকার হতদরিদ্র ও নিন্ম আয়ের ৩৬জন মানুষের মাঝে ঈদের পোষাক পাঞ্জাবী, ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি। ২৯মে রিজিয়ন সদর দপ্তরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পাঞ্জাবী, তেল, সেমাই, চিনি, দুধ, পোলাও চাউলসহ ঈদ সামগ্রী বিতরণ কালে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেন, রহমত, মাগফিরাত ও নাযাতের বরকতময় মাস পবিত্র মাহে রমযানে আমাদের সকলের উচিত সুবিধাবঞ্চিত দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়ানো।

এসময় আসন্ন ঈদকে সামনের রেখে কোন দুষ্টচক্র যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে পাহাড়ের মানুষ যাতে নির্বিঘ্নে ঈদ পালন করতে পারে সেদিকে সকলকে সতর্ক থানার আহবান জানান। পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি এখানকার মানুষের আত্মসামাজিক উন্নয়নে কাজ করছে জানিয়ে ভবিষ্যতে এধারা অব্যাহত থাকবে বলেও আশ্বস্থ করেন তিনি। গুইমারা রিজিয়নের বিএম মেজর ফজলে রাব্বী, জিএসও টু মেজর মইনুল আলমসহ সামরিক পদস্থ কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post