• June 24, 2024

নবনির্মিত রামগড় থানা ভবন উদ্বোধন: পার্বত্য অঞ্চল আলাদা কিছু নয়- স্বরাষ্ট্র মন্ত্রী

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার নবনির্মিত রামগড় থানা ভবন উদ্বোধনকালে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শান্তি শৃংখলার স্বার্থে সারাদেশের মত পার্বত্য অঞ্চলেও যখন যা প্রয়োজন, তাই করা হবে। তিনি বলেছেন, শান্তি-শৃংখলা প্রতিষ্ঠিত করতে সারাদেশকে একই পর্যায়ে নিয়ে আসতে চাই। পার্বত্য অঞ্চলের জন্য আলাদা কিছু নেই।

তিনি আরো বলেছেন, ‘আমরা দূর্নীতি ও টেন্ডারবাজির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করছি।’ এটাকে চলমান প্রক্রিয়া উল্লেখ করে তিনি আরো বলেন, ‘যেখানেই দূর্নীতি দেখবো, আইন শৃংখলার অবনতি দেখবো; সেখানেই অভিযান প্রক্রিয়া অব্যাহত থাকবে।’ আজ দুপুরে রামগড় নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে স্বরাষ্ট্র মন্ত্রী এসব কথা বলেছেন। ৭ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ এই ভবন নির্মান করে।

এসময় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, বিজিবি‘র মহা পরিচালক মেজর জেনারেল মো: সাফিনুল ইসলাম, পুলিশের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো: আহমার উজ্জামান উপস্থিত ছিলেন। এরপর রামগড় হাইস্কুল মাঠে জেলা পুলিশের উদ্যোগে সন্ত্রাস, মাদক ও জঙ্গী বিরোধী সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post