• May 18, 2024

নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার

 নাইক্ষ‍্যংছড়ির পাহাড়ি এলাকা থেকে অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার

পাহাড়ের আলো: ডিএমপি কাউন্টার টেরিরিজম ইউনিট কর্তৃক দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরির বিপুল সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

১৫ মে বুধবার বিকেল ডিএমপি কাউন্টার টেরোরিজম ইউনিট (ডিসিটিই) কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধীনস্থ ছাগলখাইয়ার পশ্চিমে ‌নাইক্ষ্যংছড়ি উপজেলার ৪ নং দোছড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ছাগলখাইয়া মোঃ হাকিম আলীর বাড়ির পূর্ব পাশে মনিরুলের পাহাড় নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে মাটির নিচ থেকে দেশীয় অস্ত্র ও অস্ত্র তৈরীর সরঞ্জাম উদ্ধার হওয়া খবর পাওয়া গেছে।উল্লেখ্য উক্ত অভিযান পরিচালনা করেন কাউন্টার টেরিরিজম ডিএমপির শেখ ইমরান হোসেন বিপিএম, পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার এর নেতৃত্ব অভিযান পরিচালনা করা হয়।

উদ্ধার হওয়া অস্ত্র ও সরঞ্জামের মধ্যে রয়েছে ৬× বন্দুক (দেশীয়)১×দেশী পিস্তল( LG )১× গাদা বন্দুক, ১×দেশীয় ধারালো অস্ত্র,১৩ রাউন্ড×কার্তুজ ৭.৬২, ১১ রাউন্ড×শট গানের গুলি, ১০× শর্ট গানের গুলির খোসা । ২ ×বাইনোকুলার ।১× গ্যাস মাস্ক,১×চার্জার লাইট,১× ব্যাটারি,২× ওয়াকি টকি,চার্জার২ টি,৪ লিটার×এসিড (আনুঃ)।

২০ গজ×ইলেক্ট্রিক তার,১×রাউটার,১× তার যুক্তএন্ট্রেনা,১ ×হাতুড়, ১×আরি,১× হেকস ব্লেন্ড,১×বাল্ব,৪×✓হোল্ডার,২প্লষ্টিকের ড্রাম,১×তাবু ১, ২ বস্তা×প্লাস্টিক।

উদ্ধারকৃত মালামাল ডিএমপি কাউন্টার টেরিরিজম ইউনিটের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।ধারণা করা হচ্ছে পাহাড়ি কোন দুষ্কৃতিকারীরা বড় ধরনের কোন নাশকতা ঘটানোর জন্য উদ্ধার হওয়া মালামাল গুলো গোপনে মজুদ করছিল।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply