• July 14, 2024

নাঈম হত্যার প্রতিবাদে ও খুনিদের গ্রেফতার-শাস্তির দাবিতে পানছড়িতে বিক্ষোভ

 নাঈম হত্যার প্রতিবাদে ও খুনিদের গ্রেফতার-শাস্তির দাবিতে পানছড়িতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: রাঙামাটির সাজেক ইউনিয়নের বাঘাইহাটে মো: নাঈম হত্যার প্রতিবাদে এবং খুনিদের গ্রেফতার-শাস্তি, ঠ্যাঙাড়ে বাহিনী ভেঙে দেয়া ও বাঘাইহাট জোন কমান্ডার ও বাঘাইছড়ি ইউএনওকে প্রত্যাহারের দাবিতে খাগড়াছড়ির পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পানছড়ি গণঅধিকার রক্ষা কমিটি।

২০ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পানছড়ির লোগাং আমতলী থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করা হয়। মিছিলটি লোগাং ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এতে বিভিন্ন এলাকা থেকে শত শত জনতা অংশগ্রহণ করেন। সমাবেশে সভাপতিত্ব করেন গণঅধিকার রক্ষা কমিটির ভারপ্রাপ্ত আহ্বায়ক অনীল চন্দ্র চাকমা। পানছড়ি গণঅধিকার রক্ষা কমিটি সদস্য সঞ্চয় চাকমা স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বার্তায় এ খবর জানানো হয়।

গণঅধিকার রক্ষা কমিটির সদস্য মানিকপুদি চাকমার সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন গণঅধিকার রক্ষা কমিটির সদস্য সঞ্চয় চাকমা, ইউপিডিএফ সংগঠক বকুল চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বরুন চাকমা, পিসিপির পানছড়ি উপজেলা সভাপতি সুনীল ময় চাকমা, পার্বত্য চট্টগ্রাম নারী সংঘের সাধারণ সম্পাদক পরিণীতা চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের পানছড়ি সভাপতি রিপন ত্রিপুরা।

ইউপিডিএফ সংগঠক বকুল চাকমা বলেন, পার্বত্য চট্টগ্রামে বসবাসরত জুম্মদের ধ্বংস করে দেয়ার জন্য শাসকগোষ্ঠি বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। যে কোন বিনিময়ে আমাদের এই পাহাড়ে থাকতে হবে। যে কোন বিনিময়ে আমাদের ভুমিকে রক্ষা করতে হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post