নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠিত

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের মেয়াদত্তীর্ণ কমিটি বিলুপ্তি করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকাল ২ টায় ফটিকছড়ি

সৈয়দ মওলানা আতা-উর রহমান ঈছপুরী আল হাসানী আল মাইজভাণ্ডারী আর নেই
শিল্পপতি মেহেদি হাসান বিপ্লবের চালসহ রমজানের উপহার বিতরণ শুরু
ওরশ শরীফ উপলক্ষে ফটিকছড়িতে প্রশাসনিক সমন্বয় সভা

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের মেয়াদত্তীর্ণ কমিটি বিলুপ্তি করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকাল ২ টায় ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী’ র সঞ্চালনায় দলীয় কার্যালয়ে এক সভায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আবদুস সালাম তালুকদার, চেয়ারম্যান শাহনেওয়াজ চৌধুরী, চেয়ারম্যান আবু তালেব, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহনেওয়াজ, দপ্তর সম্পাদক এ এম শামসুদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম সবুজ,প্রচার সম্পাদক সাজিদ হায়দার রেজা, ত্রাণ ও সমাজ সেবা সম্পাদক মোঃ সরোয়ার, উপ- প্রচার সম্পাদক বোরহান আহমেদ, উপ দপ্তর সম্পাদক আবুল কাশেম, মোঃনাসির, হোসেন শহীদ জাফর আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ কে আজাদ বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে আবু তাহের কে আহবায়ক, মোঃসোলায়মান, শফিউল আজম, হারেচ মিয়া, আবুল কালাম, আলী আজম সাদেক কে যুগ্ম আহবায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটি আগামী ৩ মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ডে সম্মেলন করে পুর্নাঙ্গ কমিটি গঠন করবে।