নাজিরহাট পৌরসভা নির্বাচন: প্রার্থীতা বাতিল হলো যাদের

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মজিবুল হক চৌধুরী ও ৩নং ওয়ার্ডেও কাউন্সিলর প্রার্থী হারুন রশীদের প্রার্থীতা স্থগিত করেছ

ফটিকছড়িতে প্রথম করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, স্বাস্থ্য বিধি মেনে জানাজা সম্পন্ন
সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ
করোনার প্রভাবে কিস্তি আদায় বন্ধ, বিআরডিবির আট হাজার কর্মচারী মানবেতর জীবন যাপন

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মজিবুল হক চৌধুরী ও ৩নং ওয়ার্ডেও কাউন্সিলর প্রার্থী হারুন রশীদের প্রার্থীতা স্থগিত করেছে নির্বাচন কমিশন। রবিবার সকালে মনোনয়নপত্র যাচাই বাচাই কালে ঋণ খেলাপের অভিযোগ এনে  ফটিকছড়ি নির্বাচন কমিশন কার্যালয়ে এ আদেশ দেন রির্টানিং কর্মকর্তা ও চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মুনীর হোসেন চৌধুরী।

রির্টানিং কার্যালয় সূত্র জানায়, বাংলাদেশ ব্যাংক এর ক্রেডিট ব্যুরো থেকে পাঠানো চিঠি মোতাবেক মুজিবুল হক চৌধুরী ও হারুন রশীদ ঋণখেলাপী। ঋণ খেলাপের দায়ে তাদের প্রার্থীতা স্থগিত করা হয়েছে। ফটিকছড়ি উপজেলা নির্বাচনী কর্মকর্তা সামশুল হক ফৌজদার বলেন, সোমবার বিকাল ৫ টার মধ্যে উপযুক্ত প্রমাণাদি পেশ করতে না পারলে প্রার্থীতা বাতিল হবে তাদের।

এ নিয়ে আওয়ামীলীগ প্রার্থী মজিবুল হক চৌধুরী বলেন, উচ্চ আদালতে ঋণ সংক্রান্ত সমস্যার নিষ্পত্তি হয়েছিল। ব্যাংক কর্তৃপক্ষ পুন:রায় আপীল করায় জঠিলতার সৃষ্টি হয়। প্রয়োজনীয় প্রমাণাদি সোমবারে নমধ্যে নির্বাচন কমিশনে প্রদান করবো।