চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

নাজিরহাট পৌরসভা: স্বতন্ত্র প্রার্থী আলী আজম ছাদেকের ব্যাপক প্রচারণা

ফটিকছড়ি প্রতিনিধি: নাজিরহাট পৌরসভার বৃহস্পতিবার অনুষ্টিত হবে ভোট গ্রহণ। প্রার্থীরা ব্যস্ত নির্ঘুম প্রচারণায়। মঙ্গলবার শেষ দিন প্রচার প্রচারনায় ব্যাপক লোক সমাগমের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে স্বতন্ত্র প্রার্থী নাগরিক পরিষদের মোবাইল প্রতীকের প্রার্থী আলী আজম ছাদেক। বিকালে ঝংকার মোড় থেকে বাজার প্রদক্ষিন করে মোবাইল প্রতীকের এক বিশাল মিছিল। যদিওবা নির্বাচনী আচরনবিধিতে মিছিল মিটিং নিষিদ্ধ হলেও প্রার্থীরা শেষ মুহুর্তে এসে তা মানছেন না।

নাগরিক পরিষদের প্রার্থী আলী আজম ছাদেক মিছিল শেষে এক পথসভায় বলেন,’ আমি কোন দলের প্রার্থী না হওয়া সত্বেও সাধারণ আমম জনতা যেভাবে আমাকে সমর্থন দিয়ে গনসংযোগে অংশ নিচ্ছেন, তাতে আমি ধন্য। আমার মোবাইল প্রতীকে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমার জয় নিশ্চিত।  ছাদেক আরো বলেন, ‘ পৌরসভার প্রতিটি ঘরে ঘরে আমি গনসংযোগ করেছি, মানুষ অন্তর থেকে আমাকে ভালোবাসেন। আমরা পারিবারিকভাবে মানুষের সুখ দুখে অতীতে পাশে ছিলাম। ভোটে নির্বাচিত হই বা না হই মানুষের পাশে আজীবন থাকবো। সবার দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।

উল্লেখ্য যে, আগামী বৃহস্পতিবার নাজিরহাট পৌরসভার প্রথম নির্বাচন। যেখানে মোট ভোটার ৪০ হাজার ৮৫ জন। মেয়র পদে আ’লীগ, বিএনপির সহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।