নানা আয়োজনে লক্ষ্মীছড়িতে মহান বিজয় দিবস পালিত

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

নানা আয়োজনে লক্ষ্মীছড়িতে মহান বিজয় দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনে উদ্যোগে উপজেলা মাঠে কুচক

মানিকছড়িতে বৃহত্তর কালাপানি একতা ক্লাবের আত্মপ্রকাশ
খাগড়াছড়িতে দরিদ্র ও কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
রামগড়ে বিভিন্ন ক্লাবে ক্রীড়া সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনে উদ্যোগে উপজেলা মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ করা হয়েছে।

এর আগে সকাল ৭টায় শহীদ ভেদিতে পুষ্পমাল্য অর্পন করে উপজেলা প্রশাসন, লক্ষ্মীছড়ি থানা, বীরমুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, বিএনপি, রেডক্রিসেন্ট, দুর্নীতি প্রতিরোধ কমিটিসহ বিভিন্ন সামাজিক সংগঠন। একে একে জাতির সূর্য সন্তানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পরে জাতীয় পতাকা উত্তোলন ও অনুষ্ঠনের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া। এসময় নবাগত লক্ষ্মীছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ, আনসার ও গার্লস গাইডসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা এই কুচকাওয়াজে অংশ নেন। এছাড়াও শিক্ষার্থী জন্য আয়োজন করা হয় ক্রীড়া অনুষ্ঠান। সবশেষে স্থানীয় ও অতিথি শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।