খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: দুর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে তেল, গ্যাস, পানি, বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

২মার্চ বুধবার খাগড়াছড়িতে জেলা বিএনপি কার্যালয় সম্মুখে বিক্ষোভ এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির কর্ম সংস্থান বিষয়ক সহ-সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক ডা. এ বি এম ওবায়দুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোঃ শরীফ হোসেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক এইচ এম রাশেদ খান, খাগড়াছড়ি জেলা বিএনপি সাধারণ সম্পাদক এম এন আবছার। বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখানে জেলা বিএনপির সিঃ সহ সভাপতি বাবু প্রবীণ চন্দ্র চাকমা, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা মহিলাদলের সভানেত্রী কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল আলম সুমনসহ জেলা-উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, রাতের ভোটের এই সরকারের জনগনের কাছে কোনো দায়বদ্ধতা রাখছে না। সরকারের সীমাহীন দুর্নীতি এবং অব্যবস্থাপনার কারণে তেল, গ্যাস, পানি, বিদ্যুৎ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি দিন দিন বেড়েই চলেছে। সরকার পতন ছাড়া সাধারণ মানুষের মুক্তি মিলবেনা বলেও বক্তারা হুশিয়ার করে ঐক্যব্ধভাবে আন্দোলনে নামার ঘোষণা দেন।