নৌকা বিজয়ী হলে পাহাড়ের উন্নয়ন সুনিশ্চিত

মোঃ আল আমিন, দীঘিনালা: নৌকা বিজয়ী হলেই পাহাড়ের উন্নয়ন হবে। সাম্প্রদায়িক-সম্প্রীতি প্রতিষ্ঠাসহ মানুষের মধ্যে ভাতৃত্ববোধ সৃষ্টি হবে। নৌকা উন্নয়নের প্রতী

লকডাউনের চতুর্থদিন নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতিতে নাভিশ্বাস খাগড়াছড়িবাসীর
দুই দেশের প্রধানমন্ত্রীর ভিডিও কন্ফারেন্সে উদ্বোধন হলো বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু
খাগড়াছড়িতে সাংস্কৃতিক গুণীজন সংবর্ধনা

মোঃ আল আমিন, দীঘিনালা: নৌকা বিজয়ী হলেই পাহাড়ের উন্নয়ন হবে। সাম্প্রদায়িক-সম্প্রীতি প্রতিষ্ঠাসহ মানুষের মধ্যে ভাতৃত্ববোধ সৃষ্টি হবে। নৌকা উন্নয়নের প্রতীক, স্বাধীনতার প্রতীক ও সম্প্রীতির প্রতীক। পাহাড়ে শান্তি না থাকলে উন্নয়ন ব্যাহত হবে। তাই সকলকে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের স্বার্থে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন খাগড়াছড়ি আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মঙ্গলবার দীঘিনালা উপজেলার সীমান্তবর্তী দাঙ্গাবাজার এর ডানে আটারকছড়া এলাকায় রেংকার্য্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক পথসভা এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও প্রধান নির্বাচনীয় এজেন্ট রণ বিক্রম ত্রিপুরা, সহ-সভাপতি বীরু কিশোর চাকমা (অটল), কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক (সাময়িক বহিষ্কৃত) জাহিদুল আলম, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজ্বি মোহাম্মদ কাশেম সহ জেলা ও উপজেলার সকল স্থরের নেতাকর্মী ও সমর্থকরা।

এছাড়া উপজেলার মেরুং এলাকায়, চংগাছড়ি, বেতছড়ি, রশিদনগর, মধ্যবোয়াখালী, বোয়াখালী, দীঘিনালা সদর, বাবুছড়া এলাকায় গণসংযোগ, পথসভা করেন।