• June 23, 2024

নৌকা হারলে আপনারা হারবেন- মাটিরাঙ্গা পৌর মেয়র

স্টাফ রিপোর্টার: সাম্প্রাদায়িক সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে অওয়ামীলীগকে সরকারের গঠনের সহযোগীতা করার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মো: শামছুল হক বলেন, নৌকা হেরে গেলে আপনারা হেরে যাবেন, দেশের উন্নয়ন থেমে যাবে। সাম্প্রদায়িক-সম্প্রীতি বিনষ্ট হবে। স্বাধীনতা বিরোধীরা মাথাছাড়া দিয়ে উঠবে। বেলছড়ি ও গোমতি এলাকায় বিদ্যুতায়নসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের আলোকপাত করে বিগত বিএনপি সরকারের সময় উন্নয়নের নামে কতিপয় নেতাকর্মীর ভাগ্যোন্নয়ন হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

শনিবার সন্ধ্যার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ের উদ্বোধন শেষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বেলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো: রহমত উল্যাহ‘র সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ও বেলছড়ি ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এম মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউপির সাবেক চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি এমএম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: হারুন মিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

গোমতি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মনির হোসেন, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফারু হোসেন লিটন, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জনাব মো: এরশাদ মিয়া, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো: আব্দুল কুদ্দুস ও বেলছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: আমির হোসেন প্রমুখ সমাবেশে বক্তব্য রাখেন। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ শুরু করার আহবান জানিয়ে বক্তারা বলেন, দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আরো এক মেয়াদ নৌকায় ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান বক্তারা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post