“পজেটিভ থিংকার্স ”এর উদ্যাগে শীতার্তদের সহায়তা দিলো খাগড়াছড়ি জেলা দায়রা জজ

অন্তর মাহমুদ: শীতের প্রচন্ড ঠান্ডায় গরীর ও দু:স্থদের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে খাগড়াছড়ি জেলা দায়রা জজ রোখসানা পারভীন বলেন, আম

রামগড়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত
লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মবার্ষিকী পালিত
মহালছড়িতে পাহাড় কাটার দায়ে ১ লক্ষ টাকা জরিমানা

অন্তর মাহমুদ: শীতের প্রচন্ড ঠান্ডায় গরীর ও দু:স্থদের সহায়তায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে খাগড়াছড়ি জেলা দায়রা জজ রোখসানা পারভীন বলেন, আমরা যদি প্রত্যেকে নিজস্ব উদ্যোগে কিছু কিছু সংখ্যক শীতার্তদের শীতবস্ত্র দিয়ে সহায়তার উদ্যোগ গ্রহন করি তাহলে দেশে কেউ আর শীতের কনকনে ঠান্ডায় কষ্ট পাবে না।

১৮ জানুয়ারি শুক্রবার খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙমারা যাত্রী ছাউনি প্রাঙ্গনে চট্টগ্রাম থেকে আগত পজেটিভ থিংকার্স নামক একটি অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে আয়োজিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

অরাজনৈতিক সংগঠন “পজেটিভ থিংকার্স ”এর প্রতিষ্ঠাতা জিকু চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এস এম জিল্লুর রহমান,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মোরশেদুল আলম ও মোঃ সাখাওয়াত হোসেন প্রমুখ।

অরাজনৈতিক সংগঠন “পজেটিভ থিংকার্স ও বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্রাঞ্চ ও মাটিরাঙ্গা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সকল আরসিওয়াই এর সহযোগিতায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাকির হোসেন পিপিএম,মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, দৈনিক সমকালের খাগড়াছড়ি প্রতিনিধি প্রদীপ চৌধুরী,মাটিরাঙ্গা ইউনিয়ন পষিদের মেম্বার অমৃত কুমার ত্রিপুরা, চন্দ্র কিরন ত্রিপুরা,সুমন ত্রিপুরা,মলেন্দ্র লাল ত্রিপুরা,ধুতুরা বালা ত্রিপুরা ।

পরে প্রধান অতিথি প্রায় ৩ শতাধিক শীতার্ত প্রান্তিক জনগোষ্ঠির হাতে ১টি ভেসলিন,১ জোড়া মোজা, একটি শীতের টুপি ও একটি কম্বল সম্বলিত একটি করে প্যাকেট তুলে দেন। প্যাকেট হাতে পেয়ে শীতার্তরা আয়োজক প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।