পদুয়া রাজারহাটে ডাচ্-বাংলা ব্যাংক লি: এজেন্ট শাখা উদ্বোধন

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া উপজেলার পদুয়ার ঐতিহ্যবাহী রাজারহাট বাজারে গতকাল ডাচ্-বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন

কাপ্তাইয়ে শীত বস্ত্র বিতরণ
ফটিকছড়িতে আল-মাহমুদ ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ
ফটিকছড়িতে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প সম্পন্ন

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া : রাঙ্গুনিয়া উপজেলার পদুয়ার ঐতিহ্যবাহী রাজারহাট বাজারে গতকাল ডাচ্-বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। ডাচ্-বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করেন আর্ন্তজাতিক মানবাধিকার সংস্থা বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব ও সুখবিলাস ফিসারীজ এন্ড প¬্যান্টেশনের চেয়ারম্যান আলহাজ্ব এরশাদ মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন ডাচ্-বাংলা ব্যাংক লিঃ চট্টগ্রাম অঞ্চলের এভিপি ও জোনাল ম্যানেজার মুহাম্মদ নাজমুল ইসলাম, সিনিয়র সেল্স ম্যানেজার মোঃ আলী আহসান রাসেল, পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু জাফর তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আমিনুল হক, আওয়ামীলীগ নেতা মোঃ রফিক উদ্দীন মাষ্টার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন, পূর্ব খুরুশিয়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডাঃ জসিম উদ্দিন, ব্যবসায়ী সোহেল মাহমুদ সাগর, বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সভাপতি মোঃ সামশুল আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, কাউসার হাসান আজম, মোঃ সোহেল রানা, মোঃ মহির উদ্দিন রানা, খোরশেদ আলমসহ স্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ডাচ্-বাংলা ব্যাংক লিঃ চট্টগ্রাম অঞ্চলের এভিপি ও জোনাল ম্যানেজার মুহাম্মদ নাজমুল ইসলাম বলেন, জনগণের দোড় গোড়ায় ব্যাংকিং লেনদেন সুবিধার জন্য এই এজেন্ট ব্যাংক চালু করা হয়েছে। মিনি ব্যাংক হিসেবে এই শাখা সাধারণ মানুষ ও ক্ষুদ্র ব্যবসায়ীরা লেনদেনের সুবিধা নিতে পারবেন। ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখায় সব ধরণে সুযোগ সুবিধা পাওয়া যাবে।