পলাশপুর জোন কর্তৃক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

পলাশপুর জোন কর্তৃক দুঃস্থ অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের ঘন কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতা

জামিনে মুক্তি পেলেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম
লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ চলছে
খাগড়াছড়ি বিআরডিবি কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা বৃদ্ধি-কাজের উৎসাহ বাড়াতে কর্মশালা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের ঘন কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল পলাশপুর জোন ( ৪০ বিজিবি )।

পলাশপুর জোন ৪০ বিজিবির উদ্যোগে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে পলাশপুর জোন আওতাধীন বেলছড়ি, শান্তিপুর ও দেওয়ানবাজার বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় গরীব, অসহায় ও দুঃস্থ ১৫০ টি পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেন, পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ পিএসসি, ইঞ্জিনিয়ার্স।

এছাড়াও বিএ-৬৪০৯ লেঃ কর্ণেল মোঃ আতিফ সিদ্দিকী, পিএসসি, জি, পরিচালক (লজিস্টিক), রিজিয়ন সদর দপ্তর, চট্টগ্রাম কর্তৃক আমতলী ও করল্যাছড়ি বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় স্থানীয় গরীব অসহায় ও দুঃস্থ ১৬৫ টি পরিবারের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে ।

এসময় অন্যান্যের মধ্যে পলাশপুর জোন এর সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন, বিওপি কমান্ডারগণ এবং বিওপি’র অন্যান্য পদবীর সদস্য, বিএসবি, বিআইপি সদস্য এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

COMMENTS