• May 22, 2024

পানছড়িতে তৃণমূল বিএনপির প্রচারণায় হামলা, গাড়ি ভাঙচুর

 পানছড়িতে তৃণমূল বিএনপির প্রচারণায় হামলা, গাড়ি ভাঙচুর

স্টাফ রিপোর্টার: পানছড়িতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় তৃণমূল বিএনপি প্রার্থী উশৈপ্রু মারমার ( সোনালি আঁশ প্রতীক)সমর্থকদের মারধর ও গাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

২৯ ডিসেম্বর শুক্রবার আনুমানিক ২টার দিকে উপজেলার দুধকছড়া এলাকায় এই ঘটনা ঘটে।

এসময় একটি প্রাইভেট কার ও একটি মাইক্রোবাস এবং ১২টি মোটরসাইকেল ভাঙচুর করার পাশাপাশি তৃণমূল বিএনপির কর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে ।

হামলার ঘটনায় আঞ্চলিক সংগঠন ইউপিডিএফকে (প্রসীত) দায়ী করে উশৈপ্রু মারমা বলেন ,‘পানছড়ির দুধকছড়া এলাকার একটি মারমা পাড়ায় উঠান বৈঠক করার সময় ১২ জনের একটি সশস্ত্র গ্রুপ এসে হামলা করে। এসময় আমাদের গাড়ি ভাঙচুর ও সমর্থকদের পিটিয়ে জখম করা হয়।’

তবে ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা বলেন ,‘বিপুল চাকমাসহ ৪ নেতাকে হত্যার প্রতিবাদে ইউপিডিএফ পানছড়িতে সংসদ নির্বাচন বর্জন করেছে। এখানে পার্টি জড়িত নয়। মূলত জনগণই একতরফা নির্বাচনকে প্রতিরোধ করেছে। এই হামলা তারই নমুনা মাত্র । ’

পানছড়ির থানার অফিসার ইনচার্জ মো. শফিউল আজম সাংবাদিকদের বলেন ,‘আমরা বিষয়টি শুনেছি। তবে এই ঘটনায় এখনো কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেনি।

উল্লেখ, লোগাং এলাকাটি ইউপিডিএফ প্রসীত গ্রুপের অধ্যুষিত বলে পরিচিতি। বিগত সকল স্থানীয় নির্বাচনগুলোতে ইউপিডিএফ প্রসীত গ্রুপ অংশ নিলেও এবারের নির্বাচনে অংশ নেয়নি।

এছাড়া সম্প্রতি প্রতিপক্ষের হামলায় ৪ জন সংগঠনের নেতাকর্মী নিহত হওয়ার ঘটনায় ইউপিডিএফ প্রসীত গ্রুপ পাহাড়িদের ভোট বর্জনের আহ্বান জানিয়েছ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post