• June 18, 2024

পানছড়িতে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবার পেল জমিসহ আশ্রয়ণ প্রকল্পের ঘর

 পানছড়িতে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবার পেল জমিসহ আশ্রয়ণ প্রকল্পের ঘর

পানছড়ি প্রতিনিধি: মুজিববর্ষে “ বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না ” মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমে এবার খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ৫ম পর্যায়ের ( ১ম) ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে।

১৪ নবেম্বর মঙ্গলবার সকাল ১০টার সময় গণভবন প্রান্ত থেকে উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সারাদেশব্যাপী অনুষ্ঠিতব্য গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধনের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে পানছড়ি উপজেলায় বরাদ্দ পাওয়া ৫ম পর্যায়ের ( ১ম) ধাপে ভূমিহীন ও গৃহহীন ২০ পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে। উদ্বোধন এবং সনদ বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ।

এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উপজেলার সহকারী কমিশনার (এসিল্যান্ড) আহমেদ হাছান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃঅনুতোষ চাকমা,,বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব,প্রেসক্লাবের সভাপতি জয়নাথ দেব, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, উপকারভোগীগণ,সাংবাদিক সহ প্রমুখ।

আশ্রয়ণ প্রকল্পের ঘর পেয়ে উপকারভোগীগণ মাননীয় প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post