ইউপি নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়ি ইউপি নির্বাচন: প্রশাসনের বিরুদ্ধে নৌকা প্রার্থীর অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি খাগড়াছড়ির পানছড়ি ৩ নং সদর ইউপির স্থগিত হওয়া দুটি কেন্দ্রে ভোট গ্রহন নিয়ে প্রশাসনের বিরুদ্ধে নৌকার মনোনীত প্রার্থী মোঃ নাজির হোসেনের অভিযোগ।

তিনি বলেন, কতিপয় প্রশাসন অপশক্তির সাথে তাল মিলিয়ে সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে পায়তারা চালাচ্ছে। তারা সতন্ত্র দলের প্রার্থীকে এগিয়ে নিতে বিভিন্ন কৌশলে কাজ করছে। এটা সরকারের দলীয় লোকের জন্য খুবই দুঃখজনক বিষয়। আওয়ামীলীগ সরকারের দুর্নাম ঘটনার জন্য তারা এই ঘটনা ঘটাচ্ছে। গতবারও প্রশাসন পরিকল্পিতভাবে ভোটগ্রহণের শেষ মুহুর্তে কেন্দ্র স্থগিত করেছে। স্থগিত করার মতো কোনো ঘটনা তখন ঘটেনি।

তিনি আরও বলেন, প্রশাসন রাষ্ট্রের বিরুদ্ধে কাজ করছে। এটা কখনো কাম্য নই। প্রশাসনিকভাবে আমাকে হয়রানি করছে। কেন্দ্র পরিদর্শনের জন্য ডুকতে দিচ্ছেনা। বাহিরের দেশের এজেন্ডা বাস্তবায়নের জন্য কতিপয় প্রশাসনতাদের সাথে তাল মিলিয়ে আওয়ামীলীগের প্রার্থীর বিরুদ্ধে কাজ করছে।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনছারুল করিম বলেন, সকাল থেকে ভোট গ্রহন শুরু হয়েছে দুটি কেন্দ্রে। নিরাপদভাবে সকল ভোটার কেন্দ্রে এসে ভোট দিচ্ছে। এখনো কোনো সমস্যা হয়নি। সুষ্ঠুভাবে চলছে ভোট গ্রহন। কেন্দ্রের চারপাশে পর্যাপ্ত নিরাপত্তা বাহিনী আছে। কোনো প্রকার অন্যায় কার্যক্রম চালানোর সুযোগ নেই।

প্রিজাইডিং কর্মকর্তা মোঃ জাকারিয়া চৌধুরী বলেন, পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচন সুষ্ঠুভাবে চলছে। আমাদের কেন্দ্রে কোনো ধরনের সহিংসতা নেই। আশাকরি শেষ পর্যন্ত এমন সুষ্ঠু পরিস্থিতি অব্যাহত থাকবে। আমাদের কেন্দ্রে পর্যাপ্ত পরিমান নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

প্রসঙ্গ, গত ৭ ফেব্রুয়ারি ৭ম ধাপের অনুষ্ঠিত পানছড়ি ইউপি নির্বাচনে ভোট গ্রহনের সময় কারচুপির অভিযোগে ৩নং সদর ইউপির দুটি কেন্দ্রে ভোট গ্রহন স্থগিত হয়।