খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে আমড়া বিক্রেতাকে সহায়তা করা চতুর্থ শ্রেণির সেই শিশু পুরষ্কৃত

পানছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় আদর্শ শিশু বিদ্যা নিকেতন এর চতুর্থ শ্রেণির ছাত্র অরিয়ান দেবকে মানবিক কাজে এগিয়ে এসে এক বয়ষ্ক আমড়া বিক্রেতাকে উঁচু টিলা উঠতে সহায়তা করায় তার ভালো কাজের জন্য পুরষ্কৃত করা হয়েছে।

১১ সেপ্টেম্বর রবিবার বিকাল ৪টার সময় অনির্বাণ শিল্পীগোষ্ঠী কার্যালয়ে তার হাতে এই পুরষ্কার তুলে দেন পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের ও তবলছড়ি ইউনিয়ন পরিষদের সচিব নজরুল ইসলাম ওয়াফেস ওসমান ও সাংবাদিক মিঠুন সাহা। জানা যায়, ছাত্রটি পানছড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী শিবু দেব এর একমাত্র ছেলে অরিয়ান দেব ( বাবু) সে আদর্শ শিশু বিদ্যা নিকেতনে চতুর্থ শ্রেণিতে পড়ে।সে ছাত্র হিসেবে অত্যন্ত মেধাবী।

পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের সচিব নজরুল ইসলাম বলেন:তার এমন ভালো কাজে আমরা অত্যন্ত খুশি।আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। তিনি এই সময় আরও বলেন আমরা যদি এইভাবে প্রতিটি ভালো কাজের জন্য উৎসাহিত করি। তাহলে আমাদের সমাজে ভালো ভালো ব্যক্তিরা মূল্যায়িত হবে। উল্লেখ্য: গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার সময় বিদ্যালয়ে যাওয়ার পথে পানছড়ি থানা টিলার সামনে ভ্যানচালকের কষ্ট দেখে স্বইচ্ছায় ছুটে এসে গাড়িটাকে উপরে তুলে আনতে সহায়তা করে সে। সে সময় এই মানবিক দৃশ্যটি নজড়ে পড়ে ইমতিয়াজ উদ্দিন হেলাল নামের এক তরুণ যুবকের। তিনি সে সময় দৃশ্যটি তার মুঠোফোনে ধারণ করে ফেইসবুকে তার টাইমলাইনে শেয়ার করেন। আর তাতেই প্রশংসায় ছেয়ে যায় ফেইসবুক ওয়াল।