পানছড়িতে ইউপি চেয়ারম্যান নাজির হোসেন সমাজ সেবায় পদক পেলেন

পানছড়ি প্রতিনিধি: সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু স্মৃতি পদক পেয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলাধীন পানছড়ি উপজেলার ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ন

মাটিরাঙ্গায় ইয়াবাসহ ৩জন আটক
না ফেরার দেশে আমির হোসেন: জানাযা সম্পন্ন, বিভিন্ন মহলের শোক
শপথ নিলেন তবলছড়ি ইউপি চেয়ারমযান আবুল কাশেম ভুঁইয়া

পানছড়ি প্রতিনিধি: সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু স্মৃতি পদক পেয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলাধীন পানছড়ি উপজেলার ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন।

বঙ্গবন্ধু চর্চা কেন্দ্রের আয়োজনে ১১আগষ্ট বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন ঢাকায় এক অনুষ্ঠানের দেশের বিভিন্ন অঞ্চলে সমাজ সেবায় অবদানকারীদের এ সম্মাননা প্রদান করা হয়। পানছড়ি ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও বিশেষ প্রতিনিধির মাধ্যমে তা পাঠিয়ে দেয়া হয়। ইউপি সদস্য ও সচিবের উপস্থিতিতে চেয়ারম্যান তা গ্রহন করেন।

জানাযায়, উপজেলার সর্বকনিষ্ঠতম চেয়ারম্যান মোঃ নাজির হোসেন ইতিমধ্যে সমাজ সেবায় দক্ষতার স্বাক্ষর রেখেছেন। শিক্ষা প্রতিষ্ঠানে প্রজেক্টর ও আসবাপত্র বিতরণ, গরীব ও মেধাবীদের আর্থিক সহায়তা, শিশু শিক্ষার্থীদের মাঝে বই, ব্যাগ ও টিফিন বক্স বিতরণ, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, ওয়ার্ড ভিত্তিক ফুটবল টুর্ণামেন্টের আয়োজন, নিজ উদ্যেগে জার্সি বিতরণ, পানছড়ি বাজারকে আধুনিকায়ন করার লক্ষে ইতিমধ্যে শুরু হয়েছে বিশুদ্ধ পানির ট্যাংক নির্মান ও পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য প্রায় অর্ধশতাধিক ডাষ্টবিন নির্মান, উন্নয়ন মেলায় উপজেলা সেরা, আইসিটি মেলায় জেলা পর্যায়ে মেধাতালিকায় তৃতীয়, মহিলাদের সেলাই প্রশিক্ষন দিয়ে মেশিন বিতরণসহ সমাজ সেবায় বহু অবদান রেখেছেন এই উদীয়মান জনপ্রতিনিধি।

ইউপি কার্যালয়ে গিয়ে এই সম্মাননার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি সম্মাননা পাব এই আশায় কাজ করি না। জনগন আমাকে স্মত:ষ্ফুর্ত ভাবে ভোট দিয়ে নির্বাচিত করেছে তাই সেবা জনগনের দৌড়গোড়ায় পৌছে দেয়ার লক্ষ্য নিয়েই কাজ করছি। চেয়ারম্যান, সকল সদস্য-সদস্যা, সচিব ও জনগন নিয়ে ৩নং পানছড়ি ইউপি একটি সু-শৃংখল পরিবার বলেও তিনি জানান।