পানছড়িতে ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, গুলি বর্ষন

পানছড়ি প্রতিনিধি:  জেলার পানছড়ি উপজেলার ৩নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজির হোসেন এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তার উপর উপ

লক্ষ্মীছড়িতে বিদায়ী ও নবাগত জোন কমান্ডারের মতবিনিময় সভা
মাটিরাঙ্গা উপজেলা মহিলালীগের বর্ধিত সভা
আইসোলেশন কর্ণার পরিদর্শনে গেলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

পানছড়ি প্রতিনিধি:  জেলার পানছড়ি উপজেলার ৩নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাজির হোসেন এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। তার উপর উপজাতী সন্ত্রাসীরা গুলি চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  আমাদের প্রতিনিধি এম ইলিয়াস জানান, ৮ জানুয়ারি মঙ্গলবার সন্ধা ৭ টার দিকে পানছড়ি বাজার এলাকায় হাকিম আলী মার্কেটের পাশে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়।

সূত্র জানায়, ইউপি চেয়ারম্যান একটি চা এর দোকানের সামনে গল্প করছিলো তখন হঠাৎ উপজাতীয় এক সন্ত্রাসী এসে তাকে গুলি করে পালিয়ে যায়। তার বাম হাতের বাহুতে গুলিটি লাগে।

তাৎক্ষনিক তাকে পানছড়ি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি দ্রুত সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। পরিস্থিত নিয়ন্ত্রনে  অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে এলাকায়।

ঘটনার প্রতিবাদে পানছড়ি বাজারে আওয়ামী লীগের বিক্ষুব্দ নেতা-কর্মীরা রাস্তায় নেমে এসে সন্ত্র্রাসী হামলার প্রতিবাদ জানায়।