• May 18, 2024

পানছড়িতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: “পুলিশ’ই জনতা, জনতাই পুলিশ’ ‘পুলিশের সঙ্গে কাজ করি” মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই প্রতিপাদ্যে খাগড়ছিড়ির পানছড়িতে বর্ণাঢ্য আয়োজনে আজ শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯পালিত হয়েছে।

র‌্যালী শেষে থানার হল রুমে মোঃ নুরুল আলম এর সভাপতিত্বে ও ওসি তদন্ত মোঃ দুলাল হোসেন পরিচালিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি বকুল চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক সভাপতি বাহার মিয়া।

আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান অলি, ৩ং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান নাজির হোসেন প্রমূখ।

কমিউনিটি পুলিশ নিরলসভাবে কাজ করে সমাজের মানুষকে নিরাপত্তা, আইনি সহায়তা ও সেবা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বিশেষ অবদান রাখছে উল্লেখ করে ওসি বলেন, সমাজে কোথায় কি হচ্ছে না হচ্ছে সব চাইতে ভালো জানে সাধারণ জনগন, তাই জনতা যদি পুলিশের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে সেই ক্ষেত্রে সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ গড়তে বেশি সময় লাগবে না।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post