পানছড়িতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে আলোচনা সভা

স্টাফ রিপোর্টার: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জালিয়া পাড়ায় আগুনে ১৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই, ক্ষতি কোটি টাকা
রামগড়ে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত
মানিকছড়ি উপজেলা মহিলালীগের নৌকা প্রতীকে পক্ষে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা সভাপতি মোঃ বেলাল হোসেনের সভাপতিত্বে তার কলাবাগানস্থ বাসভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবদলের দপ্তর সম্পাদক ও জেলা তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ সেলিম হোসেন এর পরিচালিত ও উপজেলা বিএনপি‘র ছাত্র বিষয়ক সম্পাদক এবং ছাত্র দলের সভাপতি নুরুল কায়েস শিমুল এর স্বাগত বক্তব্যে‘র আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি‘র সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সহ-সভাপতি হেদায়েত আলী তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন মিয়া, জেলা যুবদলের সহ-সভাপতি ও উপজেলা সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন প্রমূখ।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলাদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বেগম খালেদা জিয়ার মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ-সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপি‘র সভাপতি মোঃ বেলাল হোসেন বলেন, ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে পার্বত্য চট্টগ্রাম থেকে সরকার পতনের দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।