Homeস্লাইড নিউজশিরোনাম

পানছড়িতে নৌকার প্রচারণা ও যোগদান

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: ২৯৮নং খাগড়াছড়ি আসনের পানছড়িতে নৌকার প্রচারনা সভা অনুষ্টিত হয়েছে। আজ বৃহস্প্রতিবার সকাল ১১টার দিকে উপজেলা এলাকায় কলোনীপাড়া, সাওত

খাগড়াছড়িতে কর্মসংস্থান ব্যাংকের ব্যবসায়িক পর্যালোচনা সভা
খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল,  সরকার জনগণকে ভয় পায় -তারেক রহমান
সৌর বিদ্যুতে আলোকিত হলো মানিকছড়ির দূর্গম জনপদের তিন শতাধিক পরিবার

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: ২৯৮নং খাগড়াছড়ি আসনের পানছড়িতে নৌকার প্রচারনা সভা অনুষ্টিত হয়েছে। আজ বৃহস্প্রতিবার সকাল ১১টার দিকে উপজেলা এলাকায় কলোনীপাড়া, সাওতালপাড়া একাবাসীর উদ্যেগে এ সভা অনুষ্টিত হয়।

উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মোঃ জালাল হোসেন এর পরিচালিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া।

এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তপন কান্তি বৈদ্য, যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব, যুগ্ন-সম্পাদক ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, মুক্তিযোদ্ধা কামান্ডার মোঃ মনিরুজ্জামান, সাংস্কৃতি সম্পাদক শাহজাহান কবির সাজু, যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন, ছাত্রলীগ সভাপতি শ্রীকান্ত দেব মানিক, কৃষক লীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম মোমিন প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলেিগর সহ-সভাপতি আবু তাহের ঠাকুর, কৃষি বিষয়ক সম্পাদক ও বিআরডিপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, খাগড়াছড়ি সদর উপজেলা যুবলীগের সভাপতি নরত্তোম বৈষ্ণব, সাধারণ সম্পাদক সজল দাশ, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, পানছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আল আমিন, শ্রমীক লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন (বিদেশী আলমগীর)সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ ভোটরগন।

মোঃ ফরিদ উদ্দিনের স্বাগত বক্তব্যে নির্বাচনী সভায় বক্তগন আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ তথা উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট প্রার্থনা করে বলেন, দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। আলোচনা সভায় উপজেলা এলাকার বাসিন্দা মোঃ মোস্তাফা মজুমদারের নেতৃত্বে ২০জন নারী-পুরুষ আওয়ামীলীগে যোগদান করেন। আলোচনা সভা শেষে একটি ঝটিকা মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগের দলীয় কার্যলয়ে এসে শেষ হয়।