পানছড়িতে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক সমাবেশ

পানছড়ি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ির পানছড়িতে শোক সমাবেশ অনুষ্টিত হয়েছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের শিক্ষা সফর…সস্ত্রীক বিদেশ ভ্রমণে নাজির ও অফিস সহকারী!
রামগড়ে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের ধান বীজ-রাসায়নিক সার প্রনোদণা বিতরণ
করোনা মোকাবেলায় মনোবল হারানো যাবে না -পৌর মেয়র মো. শামছুল হক

পানছড়ি প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ির পানছড়িতে শোক সমাবেশ অনুষ্টিত হয়েছে।

এ উপলক্ষে সোমাবার (২৭আগস্ট) বিকাল ৩টায় পানছড়ি উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে পানছড়ি বাজার এর হাকিম আলী মার্কেট মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবাসন ও পুর্নবাসন এবং আভ্যাতরীণ উদ্ধাস্তু নির্দিষ্টকরন ও পুর্নবাসন সম্পর্কিত র্ট্রাসফোর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

উপজেলা আওযামীলীগের সভাপতি মোঃ বাহার মিয়া‘র সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা, শতীষ চন্দ্র চাকমা, এ্যাডবোকেট আশুতোষ চাকমা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন, জেলা যুবলীগের সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধরণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শানে আলম, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয় নাথ দেব, যুগ্ন-সম্পাদক বিজয় কুমরা দেবসহ উপজেলা আওয়ামীলীগ, ইউপি ও ওয়ার্ড আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মী সমর্থকগর। পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন এর পরিচালিত অনুষ্ঠানে প্রধান অতিথি‘র হাতে নৌকা তুলে দিয়ে শতাধিক লোক আওয়ামীলীগে যোগদান করেন।

সভার পূর্বে প্রধান অতিথি পানছড়ি ইউনিয়ন পরিষদ কতৃক এল.জি.এস.পি-৩ এর ২০১৭/১৮ অর্থ বছরের আওতায় স্থাপনকৃত পানছড়ি বাজারকে আবর্জনা মুক্ত করতে ৫০টি ঝুলন্ত ডাস্টবিন এবং পানি পানের ব্যবস্থা উদ্ভোধন করেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ এলাকায় মায়াকানন পার্কের উদ্বোধন করেন। এসময় উপজেলা নির্বহিী মুহাম্মদ আবুল হাসেম উপস্থিত ছিলেন।