• July 14, 2024

পানছড়ি আ‘লীগের বর্ধিত সভা: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১০ প্রার্থীর আবেদন

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। শনিবার (২৬শে জানুয়ারী) দুপুর ১টায় দলীয় কার্যলয়ে এই সভা অনুষ্টিত হয়। সভা শেষে দলীয় মনোনয়নের জন্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবেদন করেছে ১০জন।

উপজেলা আ‘লীগের সভাপতি মোঃ বাহার মিয়ার সভাপতিত্বে ও সম্পাদক জয়নাথ দেব পরিচালিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা আ‘লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীসহ উপজেলা আ‘লীগ, ইউপি আ‘লীগ এর সভাপতি- সাধারণ সম্পাদক, সহযোগী সংগঠনের উপজেলা কমিটির সভাপতি-সম্পাদকগন।

উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আ‘লীগের যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দেব, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজির হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান অনিল কান্তি দে, উপজেলা আ‘লীগের কৃষি বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ‘লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পানছড়ি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ এমরান হোসেন ও ইউপি আ‘লীগের নেতা আঃ সালাম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আ‘লীগের সাধারণ সম্পাদক মিলন বিবি ও মোছাম্মৎ ছকিনা বেগম দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন এবং জমা দিয়েছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post