খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

পানছড়ি ও মহালছড়িতে মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: পানছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১ এপ্রিল শুক্রবার  বিকাল ৩টা থেকে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ও পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেন।

পানছড়ি উপজেলা মহিলা দলের সভাপতি জাহানারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা মহিলা দলের সভাপতি কুহেলি দেওয়ান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি মরিয়ম আক্তার মনি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ইউসুফ আলী, জেলা মহিলা দলের সহ-সভাপতি মিটুন রানী ত্রিপুরা যুগ্ম সম্পাদক আকলিমা খানম ও সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সীমা প্রমুখ।

এদিকে মহালছড়ি জাতীয়তাবাদী মহিলা দলেরও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার ও প্রধান বক্তা ছিলেন কুহেলি দেওয়ান। সম্মেলনে ফাতেমা জান্নাত মনিকে সভাপতি, সালেহা বেগমকে সাধারণ সম্পাদক ও সুফিয়া বেগমকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক আবু তালেব প্রমুখ।