পানছড়ি বাজারের আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি বাজারে শনিবার রাতে আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গেলেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এমপি কুজেন্দ্র

দুষ্ট চক্র যাতে ভালো কাজগুলো বাঁধা সৃষ্টি করতে না পারে -সিন্দুকছড়ি জোন কমান্ডার
সংবাদ প্রকাশের পর ভাতাবিহীন সেই ৬ প্রতিবন্ধীর পাশে খাগড়াছড়ি জেলা প্রশাসক
মাটির সুরক্ষায় কেঁচো সার উৎপাদন ও ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়ি বাজারে শনিবার রাতে আগুনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে গেলেন সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা রোববার বিকেলে সরেজমিনে পানছড়ি বাজারের আগুনে ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানানোর পাশাপাশি  মন শক্ত করে নতুন করে জীবন-জীবিকার স্বাভাবিক কমকান্ড এগিয়ে নেয়ার আহ্বান জানান। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ১৪ পরিবারকে তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা করে প্রদান করেন এবং খুব শিগগির দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ সাপেক্ষে টিনসহ অন্যান্য সহযোগিতা প্রদানের প্রতিশ্রতি দেন।

সংসদ সদস্যের সাথে এসময় অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ভারপ্রাাপ্ত সধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, পানছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাহার মিয়া এবং সাধারণ সম্পাদক জয়নাথ দেব উপস্থিত ছিলেন।

ভয়াবহ অগ্নিকান্ডে গত শনিবার পানছড়ি বাজারে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতির কথা জানিয়েছেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হাশেম।