• May 22, 2024

পুনাকের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

 পুনাকের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

স্টাফ রিপোর্টার: “প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়-সম্পদ; এমন বিশ্ব গড়ি- প্রতিবন্ধীদের প্রতিভা বিকশিত করি”- এই শ্লোগানকে উজ্জীবিত করে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), খাগড়াছড়ি পার্বত্য জেলার উদ্যোগে পুলিশ সুপার মুক্তা ধর, পিপিএম (বার) পানছড়ি উপজেলা অডিটরিয়ামে প্রতিবন্ধী ও অভিভাবকদের মাঝে সচেতনতা সৃষ্টি ও সহায়ক উপকরণ বিতরণ করেন।

 অনুষ্ঠানের প্রধান অতিথি এবং পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), খাগড়াছড়ি এর সভানেত্রী পুলিশ সুপার মুক্ত ধর বলেন, সৃষ্টিকর্তা ধৈর্যশীল অভিভাবকদের দায়িত্ব দিয়েছেন প্রতিবন্ধীদেরকে লালন পালন করার জন্য। প্রতিবন্ধীরা কখনোও অভিশাপ নয়। অনেক সময় প্রতিবন্ধীরা সাধারন মানুষের চেয়ে তার প্রতিভা প্রকাশ করে নজর কেড়েছে, বিশ্বকে হতবাক করেছে এবং জীবনকে করেছে সাফল্যমন্ডিত। পুলিশ নারী কল্যাণ সমিতি এবং বাংলাদেশ পুলিশ বাহিনী প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যাচ্ছে এবং এই লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। সমাজের সকল স্তরের মানুষদের প্রতিবন্ধীদের প্রতিভা বিকাশে তাদের পাশে দাড়ানোর জন্য তিনি আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জসীম উদ্দিন পিপিএম, মাটিরাঙ্গা সার্কেল এসপি আবু জাফর মোঃ ছালেহ, সহকারী কমিশনার (ভূমি) আবেদ হাসান, অফিসার ইনচার্জ, পানছড়ি থানা মোঃ শফিউল আজম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে তিনি প্রতিবন্ধীদেরকে সহায়ক বিভিন্ন উপকরণ হুইল চেয়ার, ত্রি-হুইলার, সাদা ছড়ি এবং উপহার সামগ্রী বিতরণ করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post