পুলিশি হামলা, ধরপাকড়, মিথ্যা মামলায় গ্রেফতা ‘র প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ

পুলিশি হামলা, ধরপাকড়, মিথ্যা মামলায় গ্রেফতা ‘র প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা, ধরপাকড়, মিথ্যা মামলায় গ্রেফতার ও জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও

লক্ষ্মীছড়ির ৩ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
মাটিরাঙ্গায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
মহালছড়িতে ইউপিডিএফ(গণতান্ত্রিক) শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার: নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা, ধরপাকড়, মিথ্যা মামলায় গ্রেফতার ও জামিন বাতিল করে কারাগারে পাঠানোর প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা  বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২০ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক ঘুরে আদালত সড়কে আয়োজিত সমাবেশে মিলিত হন। বক্তারা বলেন, হামলা, মামলা ও গণগ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না। সমাবেশ থেকে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অনিমেষ চাকমা রিংকু ও জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ।

উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক রব রাজা, আবু তালেব, পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন,সাধারন সম্পাদক জাহিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাগর নোমান ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নীল পদ চাকমা প্রমুখ।