Homeস্লাইড নিউজশিরোনাম

পুলিশী বাঁধায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে পুলিশের বাঁধায় কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি সহ সকল নেতৃ

গুইমারা রিজিয়ন কমান্ডার দুর্গম ইন্দ্রসিং পাড়ায় ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন
লক্ষ্মীছড়ি সেনাবাহিনীর ‘মানবতার গাড়ি’ দিয়ে  বাড়ি বাড়ি পৌছে দিচ্ছে ঈদ উপহার  
মহালছড়িতে সিএইচটি মিডিয়া ২৪ডটকম’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে পুলিশের বাঁধায় কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি সহ সকল নেতৃবৃন্দের গ্রেফতারের প্রতিবাদ ও মুক্তির দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

খাগড়াছড়িতে জেলা ছাত্রদলের শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের বাধাঁর মুখে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়। প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন বলেন, করোনার অজুহাতে দেশের সকল শিক্ষা প্রতিষ্টান বন্ধ রেখে একটা জাতি কে মেধা শূণ্য করছে এই সরকার। আর বিরোধী মত দমনে জনপ্রিয় ছাত্র নেতাদের গ্রেফতার করছে অবৈধ সরকার। তাই অনতিবিলম্বে কেন্দ্রীয় নেতাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান। অন্যথায়, বাংলাদেশের সকল ছাত্র সংগঠন নিয়ে কঠিন দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে হুঁশিয়ার করেন। এর আগে ছাত্রদলের একটি বিক্ষোভ মিছিল বিএনপি’র দলীয় কার্যালয় থেকে শাপলা চত্বর দিকে যেতে চাইলে পুলিশের বাঁধার মুখে পড়ে।

সমাবেশে আনিসুল আলম অনিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নুরশাদ হোসেন বাপ্পী, সহ-সভাপতি উজ্জল দে ও সহ-সাংগঠনিক নাইমুল ইসলামসহ উপজেলা হতে আগত অন্যান্য নেতৃবৃন্দ।